প্রাথমিক শিক্ষক নিয়োগ: যেসব কাগজপত্র জমা দিতে হবে উত্তীর্ণদের

প্রাথমিক শিক্ষক নিয়োগ: যেসব কাগজপত্র জমা দিতে হবে উত্তীর্ণদের। সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্দিষ্ট কাগজপত্র সত্যায়িত করে জেলা প্রাথমিক শিক্ষা অফিসে জমা দিতে বলা হয়েছে অধিদপ্তর থেকে। এসব কাগজপত্র জমা দিয়ে শিক্ষা অফিস থেকে স্বীকারপত্র সংগ্রহ করতে হবে প্রার্থীদের।

যেসব কাগজপত্র জমা দিতে হবে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের

শিক্ষার সব খবর সবার আগে জানতে AllResultNotice এর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel

১ . মনোনীত প্রার্থীদের অনলাইনে আবেদনের আপলোড করা ছবি
২. আবেদনের কপি
৩. লিখিত পরীক্ষার প্রবেশপত্র
৪. নাগরিকত্ব সনদ
৫. স্থায়ী ঠিকানার স্বপক্ষে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বা ওয়ার্ড কাউন্সিলরের সনদপত্র
৬. জাতীয় পরিচয় পত্র
৭. শিক্ষাগত যোগ্যতার সনদ
৮. প্রযোজ্য ক্ষেত্রে পোষ্য সনদ ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র

মৌখিক পরীক্ষায় দেখাতে হবে মূলকপি

জেলা প্রাথমিক শিক্ষা অফিসে সব সনদ ও প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত ফটোকপি জমা দেয়ার সময় ওই কাগজপত্রের মূল কপি জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে প্রদর্শন করতে হবে। দ্বিতীয় ধাপে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীরা ১৮ জুনের মধ্যে কাগজপত্র জমা দিতে ব্যর্থ হলে তাদের মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করা হবে না।
মৌখিক পরীক্ষার সময় সব সনদপত্র, প্রাপ্তি স্বীকারপত্র ও অন্যান্য কাগজপত্রের মূল কপি প্রার্থীকে সঙ্গে আনতে হবে। মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে এবং তা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) প্রকাশ করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.